Kuulaa Power Bank 20000mah Type C Qc Pd 3.0

Hello বন্ধুরা আজকের আমি আপনাদের সাথে Kuulaa Power Bank 20000mah Type C Qc Pd 3.0 , Power Bank  টি Full Review করব।

Kuulaa Power Bank 20000mah Type C Qc Pd 3.0
Kuulaa Power Bank 20000mah Type C Qc Pd 3.0

প্রথমেই Kuulaa Power bank টির ডিজাইন নিয়ে কথা বলব.

ডিজাইন এর দিক দিয়ে Power Bank টি দেখতে আনেক সুন্দর। ওজনে অনেক হালকা, pawer Bank টার উপরের অংশে রয়েছে গ্লছি ফিনিস, এবং নিচের অংশ টুকু হল মেট ফিনিস। যা হাতে নিলে খুবই প্রিমিয়াম ফিল দেয়। এছাড়াও এতে খুব সুন্দর ডিজাইন এর indicator ( display ) রয়েছে।

Kuulaa Power Bank 20000mah Type C Qc Pd 3.0
Kuulaa Power Bank 20000mah Type C Qc Pd 3.0

Display section

Display section টি দেখতে আনেক সুন্দর এবং ডিসেন্ট কুয়ালিটির, এতে আপনারা পেয়ে যাবেন একটি Battery level indicator, যার মাধ্যমে আপনারা 0 থেকে 100% পর্যন্ত চার্জ দেখতে পারবেন। এছাড়াও এতে কত voltage এ চার্জ হচ্ছে তা দেখার জন্য একটি Display রয়েছে,যা 12 voltage পর্যন্ত দেখাতে পারে। এছাড়াও এর মাধ্যমে কত ampere এ চার্জ হচ্ছে তা দেখার জন্য একটি DISPLAY রয়েছে যার সাহায্যে ampere দেখা যার। এছাড়াও Display টির ওপরের অংশে কীভাবে চার্জ হচ্ছে তা দেখার ( নরমাল চার্জিং, Qc3.0 চার্জ, Pd3.0 চার্জং Display করে।

Kuulaa Power Bank 20000mah Type C Qc Pd 3.0
Kuulaa Power Bank 20000mah Type C Qc Pd 3.0

Ports and buttons 

Ports and buttons এর আপনারা 3 টি ইনপুট, এবং 3 টি আউটপুট পেয়ে যাবেন। এখানে আপনারা দুইটি usb ports পেয়ে যাবেন যা 18w first charging সাপোর্ট পেয়ে যাবেন। যা qc3.0  এবং pd3.0 সাপোর্ট করে।এছাড়াও এটির মধ্যে একটি type c Ports রয়েছে যার একই সঙ্গে 18w ইনপুট এ আউটপুট দিতে পারে,যা qc3.0 and pd3.0 সাপোর্ট করে।এছাড়াও এতে 1টি micro usb Ports আছে 18w সাপোর্ট করে এছাড়াও qc3.0 and pd3.0 সাপোর্ট করে।এছাড়াও এতে একটি lightning Ports রয়েছে যা 18w সাপোর্ট করে এ Ports টির qc3.0 and pd3.0 সাপোর্ট করে। 

Mini usb fan and light full review

Kuulaa Power Bank 20000mah Type C Qc Pd 3.0
Kuulaa Power Bank 20000mah Type C Qc Pd 3.0

এছাড়াও এই Kuulaa Power Bank টি তে একটি button যার মাধ্যমে power bank টিকে চালো বা বন্ধ করা যার। 

Features of Kuulaa Power Bank

  • Power Bank টি তে রয়েছে 18w সাপোর্ট 
  • এছাড়াও রয়েছে qc3.0 and pd3.0 সাপোর্ট 
  • এছাড়াও সকল লেটেস্ট ফিচার যা বর্তমান সময়ে available আছে
  • এছাড়াও power bank টি তে রয়েছে 20000mah এর হিউজ ব্যাটারী 

Kuulaa Power Bank এর ভাল দিক 

এই power bank টির ভাল দিক গুলোর মধ্যে অন্যতম হল এর ফিচার, এই পাওয়ার ব্যাংক টির মধ্যে আপনি সকল লেটেস্ট ফিচার পেয়ে যাবেন। এছাড়াও এর মধ্যে রয়েছে 20000mah এর battery। দাম অনুযাই power bank  টি সবার সেরা power bank ।

Kuulaa Power Bank এর খারাপ দিক 

Power Bank টির খারাপ দিক হল এটি 18w এ চার্জ হওয়ার সমর কিছুটা গরম  হয়ে যার।এছাড়া এর কোন খারাপ দিক নাই। 

Buy Kuulaa Power Bank or not

অবশ্যই আপনি এই Kuulaa Power Bank টি কিনতে পারেন, কারণ দাম অনুযাই Power Bank টি যা অফার করছে তা অন্য কোন Power Bank দিবেনা। তা এটা বেস্ট একটা Power Bank। 

How to buy Kuulaa Power Bank

আপনাদের সুবিধার জন্য আমি Kuulaa Power Bank টির buy link নিচে দিয়ে রাখলাম, আপনারা এখন থেকে যে কোন website এ ব্যবহার করে power bank টি কিনতে পারেন। 

Link list

Link 1

Link 2

Link 3

Power Bank price 

পাওয়ার ব্যাংক টি আপনারা আনলাইন মার্কেট গুলোর মধ্যে 1600 থেকে 1800 টাকার মধ্যে পেয়ে যাবেন। তবে বিভিন্ন সমর বিভিন্ন আনলাইন মার্কেট এর মধ্যে price এর পার্থক্য হতে পারে। তা কোনার আগে অবশ্যই বিভিন্ন অনলাইন মার্কেট গুলো গুরে দেখবেন। 

Show full video to get full information about Kuulaa Power Bank 20000mah Type C Qc Pd 3.0

আমার একটি youtube channel আছে যার নাম Mizan360, এই channel টি তে আপনারা tech related, Gadget related, product reviews, unboxing, use experiences, website reviews, website design, themes download, plugin Download, template Download, এর video পাবেন। তাই নতুন নতুন সব আপডেটের সবার আগেই জানতে আমাদের channel টি subscribe করে, অল নটিফিকেশন বেল আই কনটি অন করে রাখুন।

আজকের এই পরজন্তই দেখা হবে অন্য পোস্টে অন্য কোন টপিক নিয়ে।

ধন্যবাদ সবাই কে সম্পূর্ণ পোস্ট টি পড়ার জন্য , যদি আরও কোন information এর প্রয়োজন হয় তা হলে কমেন্ট এ জানাবেন, ধন্যবাদ। 

4 thoughts on “Kuulaa Power Bank 20000mah Type C Qc Pd 3.0”

Leave a Comment